‘মেটলাইফ আলিকো’ এখন ‘মেটলাইফ’

SHARE

দেশের শীর্ষস্থানীয় জীবনবীমা প্রতিষ্ঠান আমেরিকান লাইফ ইনস্যুরেন্স কোম্পানি তাদের পরিবর্তিত ব্র্যান্ডনাম  নিয়ে নতুন বছর শুরু করেছে। ‘মেটলাইফ আলিকো’ থেকে এখন তাদের ব্র্যান্ডনাম ‘মেটলাইফ’।image_112456_0

নতুন বছরের প্রথম দিন কোম্পানিটির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক টাউন হল সভায় মেটলাইফের রিজিওনাল সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব সাউথ এশিয়া এম নূরুল ইসলাম আনুষ্ঠানিকভাবে  নতুন ব্র্যান্ডনাম কার্যকরের ঘোষণা দেন।  বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই রিব্র্যান্ডিয়ের মাধ্যমে কোম্পানিটি তার বৈশ্বিক সামর্থ্য ও দক্ষতা এ দেশে প্রতিফলনে আরো বেশি প্রতিশ্রুতিবদ্ধ হলো।

কোম্পানির  ব্র্যান্ডনামে পরিবর্তন হলেও তাদের নিবন্ধিত নাম (আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি) অপরিবর্তিত থাকছে।

এম নূরুল ইসলাম  বলেন, “বীমা শিল্পে সত্যিকার বিশ্বমানের কোম্পানি হওয়ার প্রয়াসে আমরা আজ সারা পৃথিবীতে সুপরিচিত মেটলাইফ ব্র্যান্ডের সঙ্গে একাত্ম হলাম। আমি বিশ্বাস করি, মেটলাইফ ব্র্যান্ডের অন্তর্নিহিত শক্তিমত্তা আমাদের এ দেশের সর্বস্তরের মানুষের জীবনবীমার চাহিদা পূরণে বিশেষ ভূমিকা রাখবে।”

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্র্যান্ডনামের এই পরিবর্তনের ফলে কোম্পানিটির গ্রাহকদের বিদ্যমান পলিসিগুলোতে কোনো পরিবর্তন আসবে না। তাদের পলিসি স্বাভাবিক নিয়মেই চলবে।”