ফেরদৌস ও ওমর সানিকে নিয়ে মৌসুমীর লিডার

SHARE
samf১০ জানুয়ারি থেকে সুদর্শন নায়ক ওমর সানি ও ফেরদৌসকে নিয়ে প্রিয়দর্শিনী মৌসুমী শুরু করছেন তার অভিনীত নতুন ছবির শুটিং। ছবির নাম ‘লিডার’। ছবিটি পরিচালনা করবেন নতুন পরিচালক দিলশাদুল হক শিমুল।
সিক্সথসেন্স নামে নতুন একটি প্রযোজনার ব্যানারে নির্মাণ পরিকল্পিত এ ছবিতে মৌসুমী, ওমর সানি ও ফেরদৌসের সঙ্গে আরো থাকছেন শহিদুল আলম সাচ্চু, সোহেল খান ও আহমেদ শরীফ।
বেশ অনেক দিন পর মৌসুমী নতুন কোনো ছবির শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন। সর্বশেষ তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালবাসা’র শুটিংয়ে।
ছবির মানের দিকে গুরুত্ব দিতে গিয়ে সিনেমা থেকে অনেকটাই সরে গেলেও এখনো তার ওপর নির্মাতাদের আস্থা ও বিশ্বাস দুটোই আছে। আছে দর্শকদের ভালবাসা। ফলে এখনো মৌসুমী বেশ অনেক ছবিরই প্রধান শিল্পী।
এসব ছবির মধ্যে এফ আই মানিকের ‘সৌভাগ্য’, নইম ইমতিয়াজ নেয়ামুলের ‘এককাপ চা’, জাহিদ হোসেনের ‘লীলামন্থন’ উল্লেখযোগ্য। অচিরেই তিনি শুরু করবেন সোহানুর রহমান সোহান পরিচালিত একটি ছবির কাজ। সব মিলিয়ে বর্তমান চলচ্চিত্রেও যে মৌসুমীর চাহিদা রয়েছে, নতুন ছবি ‘লিডার’র কাজ শুরুর মাধ্যমে তিনি সেটা আবারো প্রমাণ করবেন।