র‌্যাব-পুলিশ ছেড়ে আসুন, দেখি কার চামড়া কে তোলে : মির্জা আলমগীর

SHARE

fakrul23আওয়ামী লীগকে পুলিশ-র‌্যাব ছেড়ে মাঠে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আওয়ামী লীগের দায়িত্বশীলরা বলছেন- গায়ের চামড়া তুলে নেবে। পুলিশ-র‌্যাব ছেড়ে তারা মাঠে নামুক, এরপর দেখবো কে কার চামড়া তুলে নেয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সম্মেলনে সোমবার বিকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ মাঠে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট হারুন আল রশীদ।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি।

মির্জা আলমগীর বলেন, সারাদেশ এক অস্বস্তিকর কারাগারে পরিণত হয়েছে। তারেক রহমান লন্ডনে বসে বইপত্রের আলোকে কিছু কথা বলেছেন, তাতেই আওয়ামী লীগের গায়ে আগুন ধরে গেছে। তিনি ভুল বলে থাকলে বইপত্র নিয়ে এসে তারা প্রমাণ করুক।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঞা, চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান, নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য কাজী আনোয়ার হোসেন, সাবেক সংসদ সদস্য এম এ খালেক এবং জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহাবুব শ্যামল।