খালেদা জিয়া নারায়ণগঞ্জে যাচ্ছেন আজ

SHARE

khaledaনির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে এবং দেশব্যাপী বর্তমান সরকারের অব্যাহত গুম-খুন ও নির্যাতনের প্রতিবাদে জনসচেতনতা তৈরিতে আজ শনিবার নারায়ণগঞ্জ যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার বিকালে সোনারগাঁওয়ের কাঁচপুরে স্থানীয় ২০ দলীয় জোট আয়োজিত সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

আজকের সমাবেশ থেকে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সরকারবিরোধী আন্দোলনের ঘোষণা দেবেন বলে আশা করছেন দলটির নেতারা।

সমাবেশে লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলেও আশা করছেন আয়োজকরা। নারায়ণগঞ্জের সোনারগাঁও, রূপগঞ্জ, আড়াইহাজার, ফতুল্লা, বন্দরসহ নরসিংদী, মুন্সীগঞ্জ ও কুমিল্লার দাউদকান্দি, ঢাকার ডেমরা, যাত্রাবাড়ী এলাকার নেতাকর্মীরাও সমাবেশে যোগ দেবেন।

শনিবার বিকাল ৩টায় সোনারগাঁওয়ের কাঁচপুর বালুর মাঠে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হবে। সমাবেশে সভাপতিত্ব করবেন জেলা বিএনপি সভাপতি ও ২০ দলের আহ্বায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার।

এদিকে সমাবেশ সাফল্যমন্ডিত করতে নারায়ণগঞ্জে অবস্থান করছেন বিএনপির যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানাসহ স্থানীয় সিনিয়র নেতারা।

এ ছাড়া সমাবেশকে সফল করতে বিএনপির পাশাপাশি জামায়াতে ইসলামীসহ ২০ দলের শরিক অন্যান্য দলগুলোও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।