ক্যাপ্টেইনস ওয়ার্ল্ড, ক্যান্টনমেন্ট

SHARE

captains-world-online-dhaka-guide-pic1এই রেষ্টুরেন্টটির পরিবেশিত বিশেষ খাবারগুলোর মধ্যে রয়েছে – ক্যাপ্টেইনস ফ্রাইড চিকেন, ক্যাপ্টেইনস তন্দুরী চিকেন, ক্যাপ্টেইনস কাবাব। এছাড়া ফাস্ট ফুড, বিভিন্ন ধরনের চা, কফি, আইসক্রীম পাওয়া যায়। সম্পূর্ণ রেষ্টুরেন্টটি শীতাতপ নিয়ন্ত্রিত। এখানে কোনো বুফে নেই।

ঠিকানা ও যোগাযোগ:

নিউ এয়ারপোর্ট রোড, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা।

ফোন: ৮৮২৩৫৫৯, ৮৮২৪১২৩

অন্যান্য শাখাগুলো:

শাখা

ঠিকানা ও যোগাযোগ

উত্তরা শাখা

প্লট # ১১, রোড # ৬, সেক্টর # ৪, উত্তরা, ঢাকা।

ফোন: ৮৯৬১৬৩৫, ৮৯৬৩৫৯৯

কনসার্ন

সিএসডি বাংলাদেশ, সিএসডি ভবন, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা।

ফোন: ৮৭১৩২২৬, ৮৭৫০০১১/৭৪২০

লোকেশন:

এয়ারপোর্ট বাস স্টপেজ পেরিয়ে উত্তরা জসীমউদ্দীন বাস স্টপেজে উত্তরা শাখাটি অবস্থিত।

পার্টি আয়োজন:

এই রেষ্টুরেন্টটিতে নিয়মিত কাস্টমার সার্ভিস এর পাশাপাশি বিভিন্ন ধরনের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। যেমন – জন্মদিন, বিবাহ বার্ষিকী, অফিসিয়াল সভা, সেমিনার প্রভৃতি। এর জন্য আলাদা কোনো ফ্লোর চার্জ প্রদান করতে হয় না। শুধুমাত্র খাবারের বিল পরিশোধ করলেই হয়। একসাথে ২০০ জন লোকের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। পার্টির জন্য আলাদা কোনো ডেকোরেশন যেমন স্টেজ সাজানো, বেলুন দিয়ে সাজানো, ফুল দিয়ে সাজানো এ ধরনের যাবতীয় খরচ গ্রাহককে বহণ করতে হয়।

হোম ডেলিভারী:

বিভিন্ন ধরনের অফিসিয়াল সভা, সেমিনার, সামাজিক অনুষ্ঠান, পিকনিক সহ বিভিন্ন ধরনের আউটডোর ও ইনডোর পার্টিতে খাবার সরবরাহের ব্যবস্থা রয়েছে। এছাড়া ক্যাটারিং সার্ভিসের ব্যবস্থাও রয়েছে।

বিল পরিশোধ:

নগদ এর পাশাপাশি আমেরিকান এক্সপ্রেস কার্ড, ভিসা কার্ড, মাস্টার কার্ড ও সকল ধরনের ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করার ব্যবস্থা রয়েছে।

খোলা-বন্ধের সময়সূচী:

প্রতিদিন সকাল ৯:০০ টা থেকে রাত ১১:০০ টা পর্যন্ত খোলা থাকে।