বিকাশে কেনাকাটায় ২০% ক্যাশ ব্যাক

SHARE

image_76264_0দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ বাংলা নববর্ষ ১৪২১ উৎযাপনের অংশ হিসেবে তার গ্রাহকদের দেশী-দশে কেনাকাটার মূল্য বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ২০ শতাংশ ক্যাশ ব্যাক দেবে।

৮ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ১৩ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন বিকাশ গ্রাহকরা দেশী-দশের তিনটি শাখা-বসুন্ধরা সিটি, গুলশান লিংক রোড এবং চট্টগ্রাম এ আফমি প্লাজা হতে কেনাকাটা করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। টাকা আদান প্রদানের বাইরেও দোকানে কেনাকাটা, রেস্টুরেন্ট, হোটেলসহ নানা প্রতিষ্ঠানে ব্যাপকভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যাচ্ছে।

গ্রাহক পেমেন্ট করার পরবর্তী কর্মদিবসের মধ্যেই তার বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ব্যাক অ্যামাউন্ট জমা হবে। এক্ষেত্রে কোনো সার্ভিস চার্জ আরোপ হবে না। ক্যাশ ব্যাক অ্যামাউন্ট অ্যাকাউন্টে জমা হওয়ার পরে গ্রাহককে তা এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার রেজাউল হোসেন বলেন, “আমাদের গ্রাহকদের একটা চমৎকার অভিজ্ঞতা প্রদানে দেশী-দশের সাথে ক্যাশ ব্যাক ক্যাম্পেইন চালু করতে পেরে খুবই আনন্দিত। ভবিষ্যতে গ্রাহকদের জন্য আমরা আরো চমকপ্রদ অফার নিয়ে আসবো।”

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠীকে সেবা প্রদানের করার লক্ষ্যে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদান করে চলেছে। বিকাশ-ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন এবং ওয়ার্ল্ড ব্যাংকের অন্তর্গত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিনান্স কর্পোরেশন এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।