হানাহানি করে এমপি হতে চাই না: তোফায়েল

SHARE

ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘আমি হানাহানি মারামারি করে এমপি হতে চাই না। আমি চাই ভোটকেন্দ্রে গিয়ে আপনারা আমাকে ভোট দেবেন।’

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার পশ্চিম ইলিশার জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত পথসভায় ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।ইউনিয়ন আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।

এ সময় তোফায়েল আহমেদ ভোলার নদীভাঙন রোধসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, ভোলা জেলা আজ উন্নয়নের রোল মডেল। এ গ্রাম ছিল অন্ধকার। এখন এমন একটা বাড়ি নেই যেখানে গাড়ি নিয়ে যাওয়া যায় না।

তিনি বলেন, ভোলার মানুষকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করার জন্য আমি ৩ হাজার ২শ’ কোটি টাকা ব্যয় করেছি। আমার আরেকটা স্বপ্ন অপূর্ণ আছে। সেটি হলো ভোলা-বরিশাল ব্রিজ। আমি যদি এটা করতে পারি ভাইয়েরা, মায়েরা, বোনেরা বাসে করে ৪-৫ ঘণ্টায় পদ্মা সেতু পার হয়ে ঢাকায় পৌঁছাতে পারবেন।

বিএনপি সরকারের সময়ের অত্যাচার-নির্যাতনের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ২০০১-এর পরে আপনাদের গরু পুড়িয়েছে বিএনপি। আমাদের অনেককে পিটিয়েছে। আমার নিজের গাড়ি আক্রমণ করেছে, বোমা মেরেছে, গুলি করেছে। আমরা ১০ বছর ক্ষমতায়, একটা লোকের গায়েও হাত দেইনি। একটা লোককে অত্যাচার করিনি। বরং বিএনপিকে সাহায্য করেছি।

পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছগির মাস্টারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রুহুল আমিন মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।