নাইটিতে হলিউড ম্যাগাজিনে আকর্ষণীয় প্রিয়াঙ্কা

SHARE

priyanka-chopra in raine mangazineগান,অভিনয়, মডেলিং সব ক্ষেত্রেই সমান পারদর্শী তারকা বলিউডে একজনই রয়েছেন। তিনি হলেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে নিজের অভিনয় দক্ষতা প্রকাশ করতে না পারলেও গান দিয়ে তা পেরেছেন এবার যোগ হল মডেলিং। সম্প্রতি হলিউডের স্বনামধন্য ম্যাগাজিন ‘রেইন’র প্রচ্ছদের জন্য মডেল হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আর ওই প্রচ্ছদের জন্য তিনি ছবি তুলেছেন পাশ্চাত্যের ধাঁচের অভিজাত নাইটিতে। ‘দ্যা একজোটিক বেবি’ খ্যাত প্রিয়াঙ্কাকে ওই পোশাকে বেশ সাবলীল ভঙ্গিতেই দেখা গেছে। আর প্রচ্ছদে ঠাঁই পাওয়া প্রিয়াঙ্কার খোলা পিঠের ছবিটির প্রশংসাও এখন পাশ্চাত্য মিডিয়ার হাওয়ায় ভেসে বেড়াচ্ছে।

পাশাপাশি আরেকটি ছবিতে সাদা রঙের যে পোশাকটি পড়েছেন তিনি সেটা অনেকটাই বিকিনি ধাঁচের। ওই ছবিতে তিনি চুলে ঝুঁটিও বেঁধেছেন। পাশ্চাত্যের মিডিয়া দাবী করছে যে, দর্শকদের কিভাবে উত্তেজক করা যায় সে বিদ্যা বেশ ভালো জানেন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, পাশ্চাত্যের জনপ্রিয় গায়ক পিট বুলের সঙ্গে ‘আই এ্যাম জাস্ট ফিলিং সো একজোটিক’ শিরোনামে একটি গান করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ওই গানের মিউজিক ভিডিওতে বিকিনি পরেছিলেন তিনি।