গাইবান্ধায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

SHARE

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী আবদুস ছালাম ওরফে ঠসা ছালাম (৪৮) নিহত হয়েছে।

সোমবার দিনগ রাত ৩টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি জামাল গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১৩-এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে গভীর রাতে র‌্যাব সদস্যরা গাইবান্ধার বামনডাঙ্গায় সাতগিরি জামাল গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুস সালামের বাড়িতে অভিযান চালান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে সালাম আহত হন। বাকিরা পালিয়ে যায়। আহত অবস্থায় মাদক ব্যবসায়ী সালামকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ভোরে তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায়, ঘটনায় সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছোবহান জানান, আবদুস ছালাম একজন শীর্ষ ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে মাদক ব্যবসা করে আসছিলেন তিনি। তার বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মাদকের ২৮টির বেশির মামলা রয়েছে।