অনেক বেশি পারিশ্রমিক দাবি করেন ছোট পর্দার অভিনেতারা: অক্ষয়

SHARE

বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে উপস্থিত থাকা থেকে শুরু করে, ছোটপর্দায় নানা অনুষ্ঠানে নিজের ছবির প্রচারে যাওয়া। ইদানিংকালে মাঝে মধ্যেই অক্ষয়কে ছোটপর্দায় দেখা যায়। সেখানে গিয়ে, সেখানকার অভিনেতাদের সঙ্গে মিশে একটি বিষয় অক্ষয়ের কাছে পরিষ্কার। ছোটপর্দার অভিনেতাদের অনেক বেশি পরিশ্রম করতে হয়, বড়পর্দার অভিনেতাদের থেকে। সেইজন্যে তাঁরা অনেক ভাল পারিশ্রমিক দাবি করেন। প্রসঙ্গত, অক্ষয়ের দাবি, সিনেমার চেয়ে টেলি জগতের অভিনেতাদের পারিশ্রমিক বেশি হওয়া উচিত।

অক্ষয় ছোটপর্দার অভিনেতাদের খুব কাছ থেকে দেখেছেন। অভিনেতার কথায়, তাঁদের সর্বক্ষণ কাজ করতে হয়, এবং খুব স্বল্প সময়ের মধ্যে নিজেদের সেরাটা দিতে হয় দর্শককে। সেইজন্যে তাঁদের আরও অনেক বেশি সম্মান, পরিচিতি এবং পারিশ্রমিক প্রাপ্য।

অক্ষয়ের কথায় অনেক সময় শটের কিছুক্ষণ আগে ১২ থেকে ১৫ পাতার স্ক্রিপ্ট ধরিয়ে দেওয়া হয় অভিনেতাদের হাতে। তাঁদের স্বল্প সময়ের মধ্যে তৈরি হয়, ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করতে হয়। ছোটপর্দার ক্ষেত্রে লেখকরা যেমুহূর্তে ভাবেন, যেমন নির্দেশ পান, কয়েক মিনিটের মধ্যে সেটা লিখে দেন।

‘খতড়ো কে খিলাড়ি’, ‘মাস্টার শেফ’, ‘ডেয়ার টু ডান্স’-এর পর ফের গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ-এর হাত ধরে ছোটপর্দায় ফিরছেন অক্ষয়।