ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

SHARE
নীলফামারী সংবাদদাতা :  নীলফামারীর সৈয়দপুরে ট্রাক-মাইক্রোসের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায়  গুরুতর আহত হয়েছেন আরো তিনজন। বুধবার ভোর সাড়ে চারটার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী এলাকার চিকলী বাজারে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মো. মামুনুর রশিদ (৩৫) ও মনিরুল ইসলাম (৩৪)। এদের বাড়ি পঞ্চগড়ে। আহতরা হলেন, আবু সাঈদ (২৯), হানিফ ওরফে বাহার (৩০) ও আব্দুল হাই (৩২)। আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহেল বাকী জানান, নিহতরা মাইক্রোবাসে করে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে চিকলী বাজারে পৌঁছালে স্পিড ব্রেকার অতিক্রম করার সময় পেছন থেকে একটি মালবোঝাই ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে এগিয়ে যায়। এ সময় রংপুর থেকে সৈয়দপুরগামী আরো একটি ট্রাক সামনে থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে দুটি ট্রাকের মাঝখানে চাপা পড়ে ত্রিমুখী সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।
ওসি বলেন,  তাদের লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।