বন্ড হবেন প্রিয়ঙ্কা চোপড়া!

প্রিয়ঙ্কা চোপড়ার কাছে সত্যিই ‘স্কাই ইজ দ্য লিমিট’! অনেক দিন আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, সমালোচনা হোক বা প্রশংসা, কোনওটাই খুব একটা পাত্তা দেন না তিনি। ‘বেওয়াচ’ ছবির খারাপ রিভিউয়েও তাই দমে যাওয়ার পাত্রী তিনি নন। এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, এ বার কি তাঁর লক্ষ্য বন্ডগার্ল হওয়া?

SHARE

বিনোদন ডেস্ক: 

প্রিয়ঙ্কা চোপড়ার কাছে সত্যিই ‘স্কাই ইজ দ্য লিমিট’! অনেক দিন আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, সমালোচনা হোক বা প্রশংসা, কোনওটাই খুব একটা পাত্তা দেন না তিনি। ‘বেওয়াচ’ ছবির খারাপ রিভিউয়েও তাই দমে যাওয়ার পাত্রী তিনি নন। এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, এ বার কি তাঁর লক্ষ্য বন্ডগার্ল হওয়া? ‘‘আমি তো চাই বন্ডের ভূমিকায় অভিনয় করতে। মনে হয় এ জীবনেই দেখে যেতে পারব মহিলা বন্ডকে,’’ উত্তর দেন অভিনেত্রী।

চরিত্রের বাঁধা গতকে ভাঙতে চান তিনি। সাক্ষাৎকারে আরও এক স্টিরিওটাইপের কথা শোনান প্রিয়ঙ্কা। সেটা হল, বলিউড সম্বন্ধে হলিউডের দৃষ্টিভঙ্গি। বলেন, ‘‘অনেকেই এখন আমাদের হিন্দি ছবির বিশাল বাজার সম্বন্ধে জানেন। তবু আমাদের ইন্ডাস্ট্রির ব্যাপারে বস্তাপচা ধারণা পোষণ করেন।’’ টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সময় দেখেছেন, অনেকে মনে করেন ভারতীয়রা ইংরেজি বলতে বা অভিনয় করতে পারে না।

শুধু গানের তালে নাচতে পারে। ‘‘তবে ধীরে ধীরে সেই ধারণাটা বদলাচ্ছে,’’ বলেন প্রিয়ঙ্কা। দর্শক এখন অনেক সচেতন। শুধু নাচগানে ছবি চলবে না। এই যে সারাক্ষণ লস এঞ্জেলেস আর মুম্বই করে বেড়াচ্ছেন, ক্লান্ত লাগে না? প্রিয়ঙ্কার উত্তর, ‘‘দুই মহাদেশে দু’টো কাজ সামলাচ্ছি। মাঝেমাঝে বেশ ক্লান্ত লাগে।’’