নামাজ পড়া অবস্থায় ইমামকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতরে নামাজ পড়া অবস্থায় আব্দুল মজিদ মুন্সী (৭২) নামের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। পুলিশ জানায়, গতকাল রাতে এশার নামাজের সময় দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মসজিদে এশার নামাজ আদায় ....

SHARE

বাংলাদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতরে নামাজ পড়া অবস্থায় আব্দুল মজিদ মুন্সী (৭২) নামের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। পুলিশ জানায়, গতকাল রাতে এশার নামাজের সময় দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মসজিদে এশার নামাজ আদায় অবস্থায় ইমাম আব্দুল মজিদ মুন্সীকে ধারালো দা দিয়ে কোপাতে শুরু করে জহিরুল।

ওই সময় বাধা দিতে গেলে হাবিবুর মিয়া নামের এক মুসল্লিকেও কুপিয়ে গুরুতর জখম করে সে।পরে তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ইমামকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, জহিরুলের হাতে দা থাকায় তাকে আটক করা যায়নি। ঘটনার পর পালিয়ে যায় সে। অভিযুক্ত ব্যক্তি মানসিক বিকারগ্রস’ বলে জানান পুলিশ।

এলাকাবাসী জানায়, বছর দশেক আগে একইভাবে জহিরুল তার স্ত্রীকেও কুপিয়ে হত্যা করেছিল। নিহত আব্দুল মজিদ মুন্সীর ২০ থেকে ২৫ বছর আগে গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় বসবাস করছিলেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি মাটির মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।