কক্সবাজারে পুলিশ-ইয়াবা ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধ’, গুলিবিদ্ধ ৩

SHARE

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই কনস্টেবলসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তারা হলেন- পুলিশ কনস্টেবল আজিজুল ইসলাম ও বেলাল উদ্দীন এবং ইয়াবা ব্যবসায়ী ইসমাইল। পুলিশ সদস্যদের টেকনাফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং ইসমাইলকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনাস্থল থেকে তিন হাজার পিস ইয়াবা, একটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজ এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। এছাড়া গুলিবিদ্ধসহ চার ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
image_98466_0
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, মঙ্গলবার ভোরে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসরুলের নেতৃত্বে একদল পুলিশ হোয়াইক্যং ইউনিয়নের হাসান্নার টেক এলাকায় একটি প্রাইভেটকারকে (চট্ট মেট্রো গ-১২-৭৮৯৬) থামার সংকেত দেয়। কিন্তু তা অমান্য করে পালানোর চেষ্টাকালে গাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি করা হয়। পুলিশও আত্মরক্ষার্থে ৪ রাউন্ড গুলি ছুড়ে। একপর্যায়ে কয়েকজন ব্যবসায়ী পালিয়ে গেলেও গুলিবিদ্ধসহ চারজনকে আটক করা হয়।

তারা হলেন- টেকনাফ চৌধুরীপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে ইসমাইল, চকরিয়া উপজেলার হারবাং আলীপুর এলাকার মো. আলী হোসেনের ছেলে মহিউদ্দীন, টেকনাফ পৌরসভার কুলাল পাড়া এলাকার কামাল হোসেনের ছেলে আক্তার হোসেন এবং চট্টগ্রামের আগ্রাবাদ পাঠানটুলী এলাকার আব্দুল করিমের ছেলে মো. সাইদ হোসেন।

এ ব্যাপারে অস্ত্র, মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় আলাদা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।