ফেনীতে শ্রমিক লীগ নেতাকে শ্বাসরোধ করে হত্যা

SHARE

ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক আজিজুল হক সাইফুলকে (৩০) শ্বাসরোধ হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাতে পাশ্ববর্তী নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারের সড়কের উপর থেকে লাশ উদ্ধার করা হয়।image_97548_0

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের করাহাজ্বী ভূঞা বাড়ির মমিনুল হকের ছেলে আজিজুল হক সাইফুলকে ওইদিন বিকালে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী সৈয়দ আহমদের ছেলে পেয়ার আহমদ।  এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বিষয়টি থানায় অবহিত করা হয়।

রাত ৯টার দিকে সেবারহাট এলাকায় সড়কের উপর লাশ উদ্ধার করে সেনবাগ থানা পুলিশ। খবর পেয়ে সাইফুলের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য সাইফুলের লাশ নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সামির ও সায়মা নামের নিহতের দুই সন্তান রয়েছে।

নিহতের ভাই সামছুল হক রুবেল জানান, প্রতিবেশী পেয়ারের সঙ্গে দীর্ঘদিন ধরে তার ভাইয়ের বিরোধ চলে আসছে। ওই ঘটনার জের ধরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে তার দাবি।

দাগনভূঞা থানার ওসি আবুল ফয়সল নতুন বার্তা ডটকমকে সাইফুলের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।