ব্রাজিলের জার্সি পরে বিশ্বকাপ খেলবে ইংল্যান্ড

SHARE

england_brazilএবারের ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের ঐতিহ্যবাহী হলুদ জার্সি পরে খেলবে ইংল্যান্ড! থ্রি লায়নরা তাদের সুপরিচিত সাদা জার্সির পরিবর্তে এবার ‘ব্রাজিলের জার্সি’ পরে মাঠে নামতে যাচ্ছে।

গলায় সবুজ রঙের স্টেপ দেওয়া হলুদ জার্সি গায়ে দিয়ে ইতিমধ্যে মডেল হয়েছেন ইংল্যান্ডের তিন তারকা ড্যানিয়েল স্টারিজ, স্টিভেন জেরার্ড ও অ্যাডাম লালানা।তবে মাত্র এক ম্যাচের জন্য ইংল্যান্ড ফুটবলাররা এ জার্সি পরবেন বলে জানিয়েছেন ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশনের ঊর্ধ্বতন এক কর্মকর্তা।

১২ জুন থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের ফাইনালে উঠলেই কেবল ব্রাজিল ফুটবল দলের জার্সির আদলে তৈরি করা এ জার্সি পরবে ইংল্যান্ড।

তিনি জানিয়েছেন, গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষেও এ জার্সি পরে মাঠে নামতে পারে ইংল্যান্ডের খেলোয়াড়রা। তবে সেটা এখনো নিশ্চিত নয়।

ওই কর্মকর্তা আরো জানিয়েছেন, প্রথম ম্যাচে হলুদ জার্সি পরে মাঠে নামার ব্যাপারে তারা জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রথম ম্যাচে কেন হলুদ জার্সির ব্যাখ্যায় তিনি বলেন, স্বাগতিক ব্রাজিল হলুদ জার্সি পরে মাঠে নামবে। আর আমরা প্রথম ম্যাচেই শক্তিমত্তার দিক দিয়ে যেকোনো স্বাগতিক দলের মতো আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামতে চাই। প্রতিপক্ষকে চমকে দিতে চাই।