লালমনিরহাটে স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে হত্যা

SHARE

লালমনিরহাটের আদিতমারীতে মৌসুমী বেগম (২২) নামে এক গৃহবধূকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করেছেন পাষণ্ড স্বামী। সোমবার রাতে নিজ ঘর থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

নিহত মৌসুমী বেগম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বেডগড়া গ্রামের মমিন উদ্দিনের মেয়ে। স্থানীয়রা ও পুলিশ জানান, তিন বছর আগে দেড় লাখ টাকা যৌতুকের বিনিময়ে গোবদা গ্রামের শাহ আলমের ছেলে নুরনবীর (২৮) সঙ্গে বিয়ে হয় মৌসুমীর। বিয়ের কিছু দিন পর মৌসুমীর উপর বিভিন্নভাবে নির্যাতন করতে থাকেন স্বামী নুরনবী। সোমবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মাঝে কথাকাটা কাটির একপর্যায়ে স্বামী নুরনবী মৌসুমীর গলায় রশি পেচিয়ে হত্যা করে স্বপরিবারে বাড়ি থেকে সটকে পড়েন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে সন্ধ্যায় মৌসুমির বাবার বাড়িতে খবর দেন। পরে মৌসুমীর বাবা তার বাড়িতে প্রবেশ করে মৌসুমির মরদেহ দেখতে পান। খবর পেয়ে রাতেই পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মৃতদেহের গলায় রশির দাগ রয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। মঙ্গলবার সকালে মৃতদেহটি লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।