এইচপি সম্মাননা পেলো কম্পিউটার সোর্স

SHARE

দক্ষতার সঙ্গে দেশের প্রান্তিক পর্যায়ে এইচপি পণ্য পৌঁছে দেয়ার স্বীকৃতি স্বরূপ এইচপি’র পক্ষ থেকে ‘প্রোসেস অরিয়েন্টেড অ্যান্ড জিইও এক্স মার্কেটিং পার্টনার’ সম্মাননা পেয়েছে কম্পিউটার সোর্স। মঙ্গলবার রাতে স্থানীয় একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ২০১৩-১৪ অর্থবছরের জন্য এই পুরস্কার দেয়া হয়।image_90880_0

অনুষ্ঠানে কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ এবং হেড অব স্ট্রাটেজিক বিজনেস (এইচপি) জি এম রাশেদুল হকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন এইচপি’র ভাইস প্রেসিডেন্ট (প্রিন্টিং অ্যান্ড পার্সোনাল সিস্টেম) এবং দক্ষিণ এশিয়া, তাইওয়ান ও হংকং এর ম্যানেজিং ডিরেক্টর এনজি তিায়ান চং।

এ সময় কম্পিউটার সোর্স এর চেয়ারম্যান সৈয়দা মাজেদা মেহের নিগার, ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম মাহফুজুল আরিফ, এইচপি’র জেনারেল ম্যানেজার (প্রিন্টিং অ্যান্ড পার্সোনাল সিস্টেম) অং সু সান, এইচপি বাংলাদেশ কান্ট্রি ম্যানেজর ইমরুল হোসেন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মননা গ্রহণ করে দেশজুড়ে কম্পিউটার সোর্স এর সকল বিজনেস পার্টনারদের প্রতি এই সম্মাননা পদক নিবেদন করা হয়।

এ বিষয়ে কম্পিউটার সোর্স এর ব্যবস্থাপনা পরিচালক বলেন, “এই সম্মাননার পুরো কৃতীত্ব আমাদের ব্যবসায় অংশীদারদের। তাদের ঐকান্তিক সহযোগিতার ফলেই আমরা প্রান্তিক পর্যায়ে এইচপি’র প্রযুক্তি পণ্য পৌঁছে দিতে পেরেছি এবং এই পদক পাওয়া সম্ভব হয়েছে।”