আমিরের পরিবর্তে হৃত্বিক

SHARE

rittik4এক্সেল এন্টারটেইনমেন্টের টাইম ট্রাভেল ড্রামা ছবিতে আমির খানের পরিবর্তে চুক্তিবদ্ধ হয়েছেন কৃষখ্যাত অভিনেতা হৃত্বিক রোশন। কয়েক সপ্তাহ আগে, মিরর পত্রিকা এক্সেল এন্টারটেইনমেন্ট এর টাইম ট্রাভেল ড্রামাতে আমির খান অভিনয় করবে না বলে প্রতিবেদন করেছিল।

পারিশ্রমিক দিক থেকে মতের মিল না হওয়ায় আমির ছবিতে অভিনয় করা থেকে সরে দাঁড়ান এবং এখন এই চরিত্রে অভিনয়ের জন্য প্রতিষ্ঠানটি হৃত্বিক রোশনকে চুক্তিবদ্ধ করেছে বলে জানা যায়। তিনি এই ছবিতে হালের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন। দীপিকা এই হার্টথ্রুব অভিনেতা হৃত্বিকের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলে জানা যায়।

ছবিটি পরিচালনা করবেন নবীন পরিচালক নিত্য মেহরা। তিনি এর আগে লাইফ অব পাই, ডন, দ্য রিলাকট্যান্ট ফান্ডামেন্টালিস্ট এর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সূত্র মতে জানা যায়, ছবিটি একটি কল্প-বিজ্ঞানভিত্তিক সময় ভ্রমণ ছবি। রোমান্টিক ধাঁচের ছবিটির স্ক্রিপ্ট পড়ে হৃত্বিক মুগ্ধ হন এবং ছবিটিতে অভিনয় করতে সম্মতি জানান।

আমির খানের অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার অনেক আগেই দীপিকা এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন।

সূত্রটি আরো জানায়, আশা করা হচ্ছে দীপিকা অভিনীত করন জোহরের ‘শুদ্ধি’ ছবির কাজ শেষে আগামী বছর ফেব্রুয়ারিতে বড় বাজেটের এই ছবিটির শ্যুটিংয়ের কাজ শুরু হবে।

হৃত্বিকে ও এক্সেল এন্টারটেইনমেন্টের রিতেশ সিদ্ধানীর কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তারা বিষয়াটি এড়িয়ে যান। সূত্র: টাইমস অব ইন্ডিয়া