অনলাইন পেমেন্ট সুবিধা চালু করলো ডোজ

SHARE

dozeঅনলাইন পেমেন্ট সুবিধা চালু করলো ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেট। এখন থেকে অনলাইনে পেমেন্ট করতে পারবেন ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেটের গ্রাহকরা।

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেট এবং কোডেরো লিমিটেডের মধ্যে সম্প্রতি অনলাইন বিল প্রদান সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ডোজ ইন্টারনেট কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এই চুক্তি সই হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডোজ ইন্টারনেট এর নির্বাহী পরিচালক মোঃ বাহাদুর খান, হেড অফ অপারেশন কাজী আশিকুর রহমান, হেড অফ মার্কেটিং মো. জাহাঙ্গীর আলম জুয়েল,ডোজ ইন্টারনেটের প্রোডাক্ট ম্যানেজার সাকিব সিরাজ চৌধুরী, কোডেরো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মোহাম্মদ, প্রধান নির্বাহী সাকিব নাঈম, হেড অফ অপারেশন জে এম রেদোয়ান প্রমুখ।

এই চুক্তির আওতায় ডোজ ইন্টারনেট গ্রাহকরা ডোজ ওয়েবসাইট (www.dozeinternet.com) থেকে ইজিপেওয়ে অনলাইন পেমেন্ট গেটওয়ে ব্যবহার তাদের ভিসা, মাস্টারকার্ড ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে মাসিক বিল এবং ইন্সটলেশন চার্জ প্রদান করতে পারবেন।

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে ডোজ-ই প্রথম গ্রাহকদের জন্য এই সুবিধা চালু করলো। গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদানের লক্ষ্যে প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে ডোজ ইন্টারনেট।