সাভারে যুবলীগ-শ্রমিকলীগ সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

SHARE

savarসাভারের বিরুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ ও শ্রমিকলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে গুলিবিদ্ধসহ অন্তত পাঁচজন। শুক্রবার রাত ১০টার দিকে সাভারের বিরুলিয়ার শ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে সংঘর্ষে জড়িতরা পুলিশের ব্যবহৃত লেগুনাসহ চারটি গাড়িতে ভাংচুর চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় শাজাহান নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা মোহসিন মন্ডল ও শ্রমিকলীগ নেতা ইসমাইলের সাথে সংঘর্ষ বাধে। এ সময় দুই গ্রুপের সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপর চড়াও হয় তারা।

এসময় পুলিশের ব্যবহৃত লেগুনাসহ চারটি গাড়িতে ভাংচুর করে তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে শাহজাহান নামে একজনকে গুরুতর আহত অবস্থায় আটক করে পুলিশ। আহতকে পুলিশ প্রহরায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পুলিশের দাবি শাহজাহান গুলিবিদ্ধ হয় নি।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলে ব্যাপক গোলাগুলি হয়েছে। শাহজাহান গুলিবিদ্ধ হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান বলেন, এ ঘটনায় দুইগ্রুপের বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আটক ব্যাক্তিকে পুলিশ প্রহরায় সাভার এনাম মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।