সময় চাচ্ছেন রুই ক্যাপেলা

SHARE

kakপ্রথম ম্যাচে মুক্তিযোদ্ধার সাথে ড্র আর দ্বিতীয় ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ উত্তর বারিধারার সাথে গোল শূন্য ড্র করে বেশ চাপের মুখে আছেন মোহামেডানের পর্তুগিজ কোচ রুই ক্যাপেলা। হয়তো এখনও তার খেলার ধরণ ধাতস্থ করতে পারেনি তার শিষ্যরা।

এ সম্পর্কে তিনি পোষ্ট ম্যাচ ব্রিফিংয়ে বলেন, “খুব বাজে একটা দিন গেল দলের জন্য। ভাল ফুটবল খেলেনি মোহামেডান। পাঁচ-ছয়টা গোলের সুযোগ নষ্ট করেছি আমরা। দুর্ভাগ্য ছাড়া আর কি বলব!”

তিনি আরো বলেন, “খুব বেশিদিন হয়নি আমি দলের দায়িত্ব নিয়েছি। দলকে সুসংগঠিত করতে আমার আরও সময় লাগবে। এই ধরুন আরও দুই-তিন সপ্তাহ। আজকের ম্যাচে দলের তিন স্ট্রাইকার আশানুরুপ খেলেনি। আমি চাই গোল। সেটাই তারা করতে পারেনি। দ্বিতীয়ার্ধে দুটি পরিবর্তন করেও কোন ফায়দা হয়নি।”

সর্বশেষ তিনি যোগ করেন, ভালো খেলোয়াড় লাগবে দলে। তিনি বলেন,  “লীগে সেরা পাঁচটি দলের একটি হচ্ছে মোহামেডান। যেখানে আমরা শীর্ষে যাবার লক্ষ্য স্থির করেছি, সেখানে রেজাল্ট মোটেও ভালো হয়নি। দলে ভালো স্ট্রাইকার, স্টপারসহ তিনজন ভাল প্লেয়ারের অভাব বোধ করছি প্রচণ্ড ভাবে। দলে বিদেশী প্লেয়ারদের মান নিয়ে আমি মোটেও সন্তুষ্ট নই।”

কিন্তু শুধু দুর্ভাগ্যকে দুষলে পার পাবেন না এই পর্তুগিজ কোচ। খেলা দেখতে আসা আগত দর্শদের চিৎকার বলে দিচ্ছে পরাপর দুটি ড্র মোহামেডানের নামের সাথে একদমই মানাচ্ছে না।

আর শক্তিশালী প্রতিপকক্ষের সাথে ড্র করে যেন জয়ের স্বাদ পেয়েছে উত্তর বারিধারা। এ জয়ে বেশ খুশি তারা। বারিধারার গোলরক্ষক কোচ মোহাম্মদ আলমগীর বলেন, “আমরা আজ অনেক সুযোগ মিস করেছি। তারপরও ভাল খেলে এক পয়েন্ট পাওয়ায় খুব খুশি। আমরা এই লীগ শুরুর আগে মাত্র ১০-১২ দিন অনুশীলন করেছি। এই দল নিয়ে আমি অনেক আশাবাদী। দলের খেলোয়াড়রা গত ছয় বছর ধরে একসঙ্গে খেলছে।”