কর্মচারী বিক্ষোভে মিটফোর্ডে চিকিৎসা ব্যাহত

SHARE
midfrotপূর্বঘোষণা অনুযায়ী কর্মচারীদের বিক্ষোভের কারণে রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা সেবা ব্যাহত হয়েছে। বিভিন্ন দাবিতে বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত হাসপাতাল চত্বরে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা বিক্ষোভ ও মানববন্ধন করেন।
হাসপাতাল সূত্র জানিয়েছে, কর্মসূচি চলাকালে হাসপাতালের বহির্বিভাগ ও জরুরি বিভাগে টিকিট বিক্রি বন্ধ হয়ে যা। এতে ভর্তি ও জরুরি সেবা নিতে আসা রোগীরা দুর্ভোগে পড়েন।
আবাসন সমস্যার সমাধান, পোষ্যদের ৪০ শতাংশ নিয়োগ, অসুস্থ কর্মচারীদের জন্য হাসপাতালে পৃথক শয্যা, সুইপারদের আবাসিক ভবন না ভাঙার দাবিতে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা গত রোববার থেকে কর্মসূচি পালন করে আসছেন।
হাসপাতালের তৃতীয় শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন বলেন, ‘দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি চলবে। বৃহস্পতিবারও তারা দুই ঘণ্টা কর্মবিরতি ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করবেন।’
মিটফোর্ড হাসপাতালের পরিচালক জাকির হাসান বলেন, ‘চাইলেই রাতারাতি আবাসন সংকটের সমাধান সম্ভব নয়, এ জন্য সময়ের প্রয়োজন। আবাসন সংকট দূর করতে পদক্ষেপ নেওয়া হয়েছে।’