সিলেট ওসমানী মেডিকেল কলেজে ছাত্রদল কর্মী খুন

SHARE

Sylhet Murderসিলেট ওসমানী মেডিকেল কলেজের আবু সিনা ছাত্রাবাসে ছাত্রদল কর্মী তৌহিদুল ইসলামকে হত্যা করেছে ছাত্রলীগ। আজ বুধবার বিকালে তার উপর উপর্যপরি ছুরিকাঘাত করে তাকে মারাত্মক জখম করা হয়। আহত অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তৌহিদ এমবিসিএস ৪৯তম ব্যাচের ছাত্র বলে জানা গেছে। তার বাড়ি শরীয়তপুর জেলায়।

এ সম্পর্কে সিলেট মহানগর ছাত্রদলের সেক্রেটারি নুরুল আলম সিদ্দিকী খালেদ গণমাধ্যমকে জানান, ছাত্রলীগ কর্মীরাই তাওহীদকে হত্যা করেছে।

বুধবার তাওহীদ তার পরীক্ষা শেষ করে ছাত্রাবাসে আসলে ছাত্রলীগের সেক্রেটারি সাইফুলের নেতৃত্বে ১০ থেকে ১২ জন ছাত্রলীগ কর্মী তার ওপর হামলা চালায় বলে তিনি জানান।

তিনি বলেন, কয়েকদিন পরপরই ছাত্রলীগের কর্মীরা এভাবে ছাত্রদলের ওপর হামলা চালায়। গত সোমবারও এ রকম হামলা হয়েছিলো বলে জানান তিনি।

কোতোয়ালী থানার ওসি আতাউর রহমান জানান, আমরা যে কোনো পরিস্থিতি মোকাবেলায় হাসপাতালে আছি। ছাত্রাবাসের প্রত্যক্ষদর্শী ও তার সহকর্মীদের সাথে আলাপ করে তাওহীদের খুনের কারণ তদন্ত ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবো।

বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সাবেক মহানগর আহ্বায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, ড্যাব নেতা ডা. নাজমুল ইসলাম, বিএনপি নেতা মিফতাহ সিদ্দিকী, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপির নেতারা হাসপাতালে ছুটে যান।