লক্ষ্মীপুরে শ্রমিক গণধর্ষিত, গ্রেফতার ৪

SHARE

lokkhipur3লক্ষ্মীপুর শহরে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বুধবার বিকেলে ওই নারী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেছেন।

রাতে লক্ষ্মীপুর শহর ও নোয়াখালীর মাইজদি বাজার এলাকায় পুলিশ ও র্যাব অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মনা, শাকিল আহমদ, সালাহ উদ্দিন, দীন মোহাম্মদসহ চারজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ গ্রামের নিজ বাড়ি থেকে ওই নারী শ্রমিক মঙ্গলবার রাতে লক্ষ্মীপুর হয়ে ঢাকা যাচ্ছিল। সে ঢাকায় একটি জুতার কারখানায় শ্রমিকের কাজ করত। লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে ওই নারী শ্রমিককে অভিযুক্তরা চাকরির আশ্বাস দিয়ে শহরের বাঞ্চানগর গ্রামের রেহান উদ্দিন ভূইয়ার বাড়িতে আসে। পরে পাঁচজন মিলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

স্থানীয়দের সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে ক্ষতিগ্রস্ত নারী শ্রমিককে তার বাবার জিম্মায় দেয় পুলিশ।

এ ঘটনায় ক্ষতিগ্রস্ত নারী শ্রমিক সদর থানায় রেহান উদ্দিন ভূইয়া বাড়ির মনা ও শাকিল ভূইয়া, বাঞ্চানগর গ্রামের সালাহ উদ্দিন, একই গ্রামের দীন মোহাম্মদসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন মিয়া জানান, নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছে। বুধবার রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।