মিথ্যাচারের জন্য খালেদা জিয়াকে গ্রেফতার করুন

SHARE

maya26গুম হত্যাকাণ্ড নিয়ে যাচ্ছেতাই ভাবে অপপ্রচার চালানোর দায়ে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে গ্রেফতার করা উচিৎ বলে মনে করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম।

তিনি বলেছেন, ইলিয়াছ আলীসহ যে সব বিএনপি নেতা ও সাধারন মানুষ গুম হয়েছেন তার জন্য দায়ী বেগম খালেদা জিয়া। তার নির্দেশে এই সব ঘটনা ঘটেছে।

আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে, বাসে আগুন দিয়ে অসংখ্য মানুষ পুড়িয়ে মেরেছেন। অথচ অপপ্রচার চালিয়েছেন সরকারের বিরুদ্ধে। সালাউদ্দিন শিলংয়ে আটক হওয়ার পর বিএনপি নেত্রীর সব ষড়যন্ত্র ফাঁস হয়ে পড়েছে।

সরকার এবং দেশের বিরুদ্ধে অপপ্রচার চালানোর দায়ে তাকে গ্রেফতারের দাবি জানান তিনি। এসময় তিনি বেগম খালেদা জিয়াকে ঘাতক বলে অভিহিত করেন।

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সংগঠনটির বিশেষ বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মুকুল চৌধুরী, আওলাদ হোসেন এবং মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতা।

মায়া বলেন, ষড়যন্ত্র হয়েছে এবং হচ্ছে। আমাদের সজাগ থাকতে হবে। বিএনপি দেশের জন্য এখন ক্ষতিকর।

তিনি বলেন, ১৯৮১ সালে ১৭ মে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে প্রত্যাবর্তন করে আওয়ামী লীগের হাল ধরেছিলেন। ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে আমাদের তিন বঙ্গকন্যা জয় লাভ করেছে। এ মাসেই ঐতিহাসিক সীমান্ত চুক্তির সমাধান হয়েছে। যে কারণে ঈর্শ্বান্বিত খালেদা জিয়া।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আগামী ১৭ মে নানা কর্মসূচির আয়োজন করা হবে বলে সভায় জানানো হয়। এর মধ্যে আলোচনা সভা, সেমিনার, শোভাযাত্রা চলতে থাকবে আগামী সাত দিন। ১৭ মে রয়েছে বিশেষ অনুষ্ঠান। ওই দিন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আলোচনা সভার আয়োজন করেছে ঢাকা মহানগর আওয়ামী লীগ।