খালেদা পেশাদার খুনি, মানুষ খুনে তিনি অভ্যস্ত

SHARE

51936_S-Khan-3নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া একজন পেশাদার খুনি। তিনি মানুষ খুনে অভ্যস্ত হয়ে গেছেন। যখন ক্ষমতায় ছিলেন তখনও মানুষ হত্যা করেছেন, এখনও হত্যা করছেন।

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল গ্রামে লেখক ও কবি হুমায়ুন আজাদের ৬৮তম জন্মদিন উপলক্ষে আয়োজিত দুই দিনব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে শনিবার দুপুরে তিনি এ সব কথা বলেন।

শাজাহান খান বলেন, খালেদা এখন আর মানবী নন, দানবী। তিনি পেট্রোলবোমার আগুনে পুড়িয়ে শত শত মানুষ হত্যা করেছেন। হাজার, হাজার যানবাহনে অগ্নিসংযোগ করেছেন। দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্থ করতেই দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করেছেন। কিন্তু তাদেরকে তা করতে করতে দেওয়া হবে না। যুদ্ধাপরাধীদের বিচার অব্যাহত রয়েছে।

নন্দিত লেখক ড. হুমায়ুন আজাদ ফাউন্ডেশনের সভাপতি সাজ্জাদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে নৌ মন্ত্রনালয়ের সচিব সফিক আলম মেহেদী ও জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আগে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান রাঢ়ীখাল গ্রামে হুমায়ুন আজাদের জন্মভিটার পাশে নির্মিত হুমায়ূন আজাদ কমপ্লেক্স উদ্বোধন করেন।