ফতুল্লায় গুলি করে ব্যবসায়ীর সাড়ে ২৪ লাখ টাকা ছিনতাই

SHARE

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তুষারধারা এলাকায় এক ব্যবসায়ীকে গুলি করে সাড়ে ২৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে এ ঘটনার পর গুলিবিদ্ধ ব্যবসায়ী হেলাল উদ্দিনকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি কুমিল্লার তিতাস উপজেলার কদমতলী গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

হেলাল উদ্দিন জানান, সকালে ব্যাগে করে টাকা নিয়ে তিনি ও তার চাচা রফিকুল ইসলাম রিকশায় করে রাজধানীর যাত্রাবাড়ীতে আসছিলেন।

সকাল পৌনে ১০টার দিকে তারা নারায়ণগঞ্জের ফতুল্লা থানার তুষারধারা এলাকায় পৌঁছালে তিনটি মোটরসাইকেলযোগে ছয়জন দুর্বৃত্ত তাদের রিকশার গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তার পেটে গুলি করে ব্যাগ নিয়ে পালিয়ে যায় বলে জানান তিনি।

গুলিবিদ্ধ যুবকের ভাবি নার্গিস আক্তার জানান, তার স্বামী বাবুল আহমেদ সৌদি প্রবাসী। তাদের গ্রামের বাড়ির জমি বিক্রির সাড়ে ২৪ লাখ টাকা ওই ব্যাগে ছিল।

রাজধানীর গুলিস্তানে সিয়াম এন্টারপ্রাইজ নামে তাদের একটি ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। এই দোকান দেখাশোনা করে তার দেবর। যাত্রাবাড়ী ইসলামী ব্যাংক শাখায় তার স্বামীর এ্যাকাউন্টে টাকা জমা দিতে তারা আসছিলেন বলে জানান তিনি।

দুর্বৃত্তরা গুলি করে টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার পর চাচা রফিকুল ইসলাম হেলালকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন বলে জানায় পুলিশ।

ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, হেলাল উদ্দিনের পেটের বাম পাশে একটি গুলি লেগেছে।