ভিশন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: সমাজকল্যাণমন্ত্রী

SHARE

mohoshin aliসমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিশন ২০২১ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্বের সামনে তুলে ধরতে শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক।

মন্ত্রী বুধবার বেলা দেড়টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের গ্রাহকদের গ্রাহকদের জন্য মোবাইল ফোনের মাধ্যমে মোবাইল অপারেটর রবির বিদ্যুৎ বিল পরিশোধ সেবা চালুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিদ্যুৎ খাতের উন্নয়নের জন্য বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে। বিদ্যুৎ খাতে যতো সমস্যা রয়েছে, তার  সমাধানের জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বর্তমান সরকারের সময়ে বিদ্যুৎ খাত যে এগিয়ে যাচ্ছে, তার প্রমাণ হচ্ছে মোবাইল ফোনের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধের সুযোগ প্রদান।

এ সময় উপস্থিত ছিলেন-সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রাক্তন সংসদ সদস্য শফিকুর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. কামরুল আহসান, সিলেট বিপিডিবির চিফ ইঞ্জিনিয়ার রতন কুমার পাল প্রমুখ।

রবির কমিউনিকেশনস ও কর্পোরেট রেসপনসিবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবিরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রবির চিফ করপোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে নগরীতে একটি র‌্যালি বের করা হয়।