আধুনিক ঢাকা গড়ার স্বপ্ন মির্জা আব্বাসের

SHARE

abbas12ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী মির্জা আব্বাসের পক্ষে পঞ্চম দিনের মতো প্রচারণায় নেমেছেন তার স্ত্রী আফরাজা আব্বাস।

রোববার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর মালিবাগ মোড় থেকে প্রচারণা শুরু করেন তিনি।

পঞ্চম দিনের প্রচারণা মালিবাগ মোড় থেকে শুরু করে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড়, পোস্ট অফিস গলি, সিদ্ধশ্বরী স্কুল, ভিকারুনন্নেসা নুন স্কুল অ্যান্ড কলেজসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন তিনি।

আফরোজা আব্বাসের সঙ্গে যুবদল, ছাত্রদল এবং স্থানীয়  নেতাকর্মীরা উপস্থিত রয়েছেন।

সিদ্ধেশ্বরী পোস্ট অফিস গলির সামনে দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যে আফরাজা আব্বাস বলেন, মির্জা আব্বাস এ ঢাকারই সন্তান। তার একটাই স্বপ্ন, ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা। আর এ স্বপ্ন বাস্তবায়নে আমরা যানজট নিরসন, পয়নিষ্কাষন, রাস্তাঘাট উন্নয়নসহ নাগরিক সমস্যা সমাধানে বেশি গুরুত্ব দেওয়া হবে।

তিনি আরো বলেন, দুষ্কৃতিকারীরা আমাদের প্রচারণায় বিভিন্নভাবে বিঘ্ন সৃষ্টি করছে। গতকালকেও রমনা  এলাকায় আমাদের দু’কর্মীকে হয়রানি করা হয়েছে।

এসব বিষয়ে আজকেই নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন আফরোজা আব্বাস।

দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মির্জা আব্বাস মগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় বর্তমানে আত্মগোপনে রয়েছেন তিনি। তবে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে শিগগিরই তিনি প্রচারণায় নামবেন বলে তার স্ত্রী আফরোজা আব্বাস জানিয়েছেন।