লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে অভিযোগ তুললেন তাবিথও

SHARE

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট সমর্থিত উত্তরের মেয়র প্রার্থী তাবিথ এম আউয়াল বলেছেন, নির্বাচনে যতটুকু আশা করেছিলাম তার চেয়ে বেশি সাড়া পাচ্ছি জনগণের।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর মহাখালী কড়াইল বস্তি থেকে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করার সময় তিনি সাংবাদিকদের কাছে এ কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, আমি ঢাকা উত্তর সিটির মেয়র নির্বাচিত হতে পারলে ঢাকাকে আধুনিক নগরীতে পরিনত করবো। যানজটসহ সব সমস্যা সমাধান করে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে চাই ঢাকাকে।

তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশন এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তেরি করতে পারেনি। নির্বাচনের জন্য সুষ্ঠু পরিবেশ তৈরি করার জন্য তিনি নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।

এর আগে একই অভিযোগ তুলেছিলেন আত্মগোপনে থাকা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। তিনিই বর্তমানে স্বামীর হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এদিকে নির্বাচনী প্রচারণায় তাবিথের সঙ্গে বনানী থানা যুবদল সভাপতি শাহজাহার সরকার, মহানগর উত্তরের সহ-সম্পাদক শাহ আলমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।