জাপার উপর অবিচারের জবাব দিতে হবে : এরশাদ

SHARE

ershad9জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টির উপর অনেক অত্যাচার করা হয়েছে, অবিচার করা হয়েছে, এর জবাব দিতে হবে এবার।

এরশাদ তার বনানীর কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এরশাদ বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরে বাহাউদ্দিন বাবুল এবং ঢাকা দক্ষিণে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আমার একমাত্র প্রার্থী। আমার অন্য কোনো প্রার্থী নাই। যারা আমার সিদ্ধান্তের বাইরে প্রার্থী হয়েছে তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে, অন্যায় করেছে। তাদের আমি অব্যাহতি দিয়েছি। তারা আমার কেউ নয়।

তিনি বলেন, আমরা ক্ষমতা হস্তান্তর করার পর কোনো সংসদ কার্যকর হয়নি। এই সংসদকে অকেজো করা হয়েছে। গণতন্ত্রের মূল কেন্দ্রবিন্দু সংসদ। কিন্তু সংসদকে অচল করার মাধ্যমে গণতন্ত্রকে অচল করা হয়েছে। আমরা ক্ষমতায় গিয়ে সংসদকে কার্যকর করার মাধ্যমে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে চাই।

তিনি বলেন, আমরা যানজটমুক্ত তিলোত্তমা ঢাকা গড়তে চাই। আমরা কদর্য ঢাকা দেখতে চাই না। সারা শহরের রাস্তার উপরে দোকানে সয়লাব এমন ঢাকা আমরা চাই না। আমাদের সামনে সুযোগ এসেছে, মানুষের কাছে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে।

এরশাদ বলেন, মাত্র সাড়ে ৪ হাজার কোটি বাজেট নিয়ে একমাত্র মনের জোরে বিদেশী বন্ধুদের সহযোগিতায় উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেছি। বন্যায় নিপীড়িত মানুষের ঘরে গিয়েছি। তাদের মুখে খাবার তুলে দিয়েছি। আমরা মানুষ হত্যা করেনি, উন্নয়ন করেছি। আমার সময় সন্ত্রাস ছিল না, ইয়াবা ছিল না।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আলম, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জাতীয় পার্টির সমর্থিত মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল, কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম নুরু, জহিরুল আলম রুবেল, সুলতান আহমেদ সেলিম, সাইফুল ইসলাম পিটু, আবুল হাসান আহমেদ জুয়েল, মোস্তাফিজুর রহমান নাঈম, নাসির উদ্দিন শেখ, মখলেছুর রহমান মজনু, মাহফুজ মোল্লা, রাজ মোহাম্মদ উমর ফারুক, আবুল খায়ের, ইব্রাহিম খান, কামরুল হুদা কাজল, আব্দুস সাত্তার প্রমুখ।