হরতাল দিয়ে কামারুজ্জমানের ফাঁসি বন্ধ করা যাবে না

SHARE

maya26হরতাল ও অবরোধ দিয়ে জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসি বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

বুধবার গুলিস্থান ১ নম্বর স্টেডিয়াম ফটক বঙ্গবন্ধু স্কয়ারের সমানে আওয়ামী সমর্থক জোট আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

মায়া বলেন, হরতাল দিয়ে ফাঁসি বন্ধ করা যাবে না। কামারুজ্জামানের ফাঁসি হবেই। ফাঁসি কার্যকর করা এখন সময়ের ব্যাপার। রায়ের কপি আসলেই ফাঁসি কার্যকর হবে।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ষড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথে ফিরে আসারও আহ্বান জানান তিনি।

ত্রাণমন্ত্রী বলেন, সহিংসতা করে কোনো লাভ হবে না। সব যুদ্ধাপরাধীর বিচারের রায় বাংলাদেশে কার্যকর করা হবে। কাউকেই রেহাই দেওয়া হবে না।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আন্দোলনের নামে মানুষ হত্যার জন্য আপনাকে জবাবদিহি করতে হবে। ২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না। এর মধ্যে কোনো ষড়যন্ত্র করা হলে তা সহ্য করা হবে না। গণতন্ত্রের পথে ফিরে আসুন। জ্বালাও-পোড়াও বন্ধ করুন।

সংগঠনের কো-চেয়ারম্যান নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে সমাবেশে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, অভিনেতা মিজু আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।