লক্ষ্মীপুরে যুবদল কর্মীকে গুলি করে হত্যা

SHARE

marder gunলক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়নের জাহানাবাদ গ্রামে সাদ্দাম হোসেন(২৮) নামের এক যুবদল কর্মীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

রোববার রাত সাড়ে ৯ টার দিকে  এ ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম হোসেন জাহানাবাদ গ্রামের আমানত উল্যার ছেলে এবং ইউনিয়নের যুবদলের সক্রিয় কর্মী বলে জানিয়েছে যুবদলের নেতা মোসলেহ উদ্দিন সোহেল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে সদর উপজেলার জাহানাবাদ গ্রামের কোটা বাড়ির সামনের একটি চায়ের দোকানে বসা ছিলেন যুবদল কর্মী সাদ্দাম হোসেন। এ সময় কয়েকজন অস্ত্রধারী ঘটনাস্থলে এসে সাদ্দাম হোসেনকে লক্ষ করে  এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় সাদ্দাম হোসেন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ১৪টি গুলির চিহৃ রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

দক্ষিন হামছাদী ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মো. মোসলেহ উদ্দিন সোহেল জানান, সাদ্দাম হোসেমন ইুউনিয়ন যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত। তাকে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করেছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, এলাকার চিহিৃত সন্ত্রাসীরা সাদ্দাম হোসেনকে এলোপাতাড়ি গুলি করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে।