চেলসি-সিটির ৮ গোলের খেলায় জিতল না কেউ

SHARE

মহাকাব্যিক এক ম্যাচই উপভোগ করলো গোটা ফুটবল বিশ্ব। সুপার সানডেতে (রোববার) ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসি ও ম্যানচেস্টার সিটির রুদ্ধশ্বাস এক লড়াই দেখেছে ফুটবলপ্রেমীরা। যেই ম্যাচে ৮ গোল হলেও জেতেনি কেউ। চেলসির ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে চেলসি-সিটির ধ্রুপদী লড়াইটি ড্র হয়েছে ৪-৪ গোলে।
শুধু গোল নয়, পুরো ম্যাচটাই ছিল বারুদে ঠাসা। একবার সিটি আক্রমণে ওঠে তো একবার চেলসি, একবার সিটি গোল দেয় তো পরক্ষনেই চেলসির ম্যাচে ফেরা!
চেলসির মাঠে প্রথম গোলটা ম্যানচেস্টার সিটির। ২৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন আর্লিং হালান্ড। ৪ মিনিট না যেতেই থিয়াগো সিলভা সেই গোল শোধ দেন। ৩৭ মিনিটে লিডও পেয়ে যায় স্বাগতিকরা। সাবেক সিটি ফুটবলার রাহিম স্টার্লিং এগিয়ে নেন ব্লুজদের। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ম্যানুয়েল আকাঞ্জি ম্যাচে ফেরান সিটিজেনদের।
এদিকে, বিরতি থেকে ফিরেই আবার সিটির গোল। ম্যাচে দ্বিতীয়বার স্কোরশিটে নাম তোলেন হালান্ড। সেই গোল ধরেই এগোচ্ছিল ম্যাচ। তবে ৬৭ মিনিটে নিকোলাস জ্যাকসন স্বাগতিক সমর্থকদের স্বস্তি এনে দেওয়া গোলটি করেন। এরপর ৮৬ রদ্রির গোলে সিটির জয় নিশ্চিত বলেই মনে হচ্ছিল। কিন্তু ইনজুরি সময়ে আবারও ঘুরে দাঁড়ায় চেলসি। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে অবিশ্বাস্যভাবে ১ পয়েন্ট এনে দেন সিটির আরেক সাবেক ফুটবলার কোল পালমার।
উপভোগ্য লড়াইয়ে পয়েন্ট খোয়ালেও লিগের ১২তম রাউন্ড শেষে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে ইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। অপরদিকে, চেলসি ১৬ পয়েন্ট নিয়ে উঠে এসেছে দশম স্থানে।