বিএনপি কৃষকের ভালো চায় না : খাদ্যমন্ত্রী

SHARE

বিএনপি কৃষকের ভালো চায় না বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, বিএনপি-জামাত জোট সরকারের আমলে সারের দাবি করায় কৃষককে গুলি করে মেরেছিল তারা। শেখ হাসিনার সরকারের আমলে সারের জন্য দাবি করতে হয় না। তিনি ভর্তূকি দিয়ে কৃষকের জন্য সার নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সাপাহার উপজেলা পরিষদ মুক্তমঞ্চে ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমের কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কৃষকবান্ধব সরকার। শেখ হাসিনা কৃষকের বন্ধু। কৃষি প্রণোদনা দিয়ে ভর্তূকি দিয়ে কৃষকের পাশে আছেন তিনি।

স্মার্ট কৃষি ব্যবস্থা দরকার। কৃষির যান্ত্রীকিকরণ করা হচ্ছে। স্বল্প সময়ে সীমিত জমিতে অধিক ফসল ফলাতে সার্বিক সহায়তা দেওয়া হচ্ছে।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা এবং উপজেলা কৃষি কর্মকর্তা শাপলা খাতুন। পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সাপাহার উপজেলা পরিষদ পুকুরের চারপাশে হাটার পথ পদাঙ্ক এর উদ্বোধন করেন।