ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী

SHARE

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১০ অক্টোবর ঢাকা-ভাঙ্গা ট্রেন চলাচলের উদ্বোধন করবেন। এ দিন প্রধানমন্ত্রী ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের জনসভায় যোগ দেবেন বলে জানিয়েছেন ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার।
সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আয়োজিত এক প্রস্তুতি সভায় তিনি এসব তথ্য জানান।

জনসভার আয়োজন করা হয়েছে ভাঙ্গা স্টেডিয়ামে। বিকেল ৫টায় স্টেডিয়াম পরিদর্শন করেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। এ সময় জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রস্তুতি সভায় জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী পদ্মা সেতুর রেল প্রকল্প উদ্বোধনের পর মুন্সীগঞ্জে একটি সুধী সমাবেশে যোগ দেবেন। সেখান থেকে ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা জংশনে কিছুক্ষণ অবস্থান করবেন। এরপর জনসভায় অংশ নেবেন। এ সময় তার সফরসঙ্গী হিসেবে মন্ত্রিপরিষদের সদস্যসহ বিভিন্ন দপ্তরের প্রধানরা থাকবেন।
জনসভায় প্রায় ৫ লাখ মানুষের জনসমাগম হওয়ার আশা করা হচ্ছে।
প্রস্তুতি সভায় পুলিশ সুপার মো. শাহজাহান, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাসহ জেলা ও উপজেলার সব দফতরের প্রধানরা এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।