‘সুড়ঙ্গ’ সিনেমার ভিডিও ফেসবুক-ইউটিউবে প্রকাশে ২ জন গ্রেফতার

SHARE

‘সুড়ঙ্গ’ সিনেমার ভিডিও ফেসবুক ও ইউটিউবে প্রকাশ করায় ২ জনকে গ্রেফতার করেছে ডিবি। আজ (২৯ জুলাই) ডিবি অফিসে এক সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানানো। গ্রেফতারকৃত এ ২ জনের নাম হলো-ইকরামুল কবির (বেসরকারি চাকরিজীবী) ও মো. মনিরুল শেখ (ব্যবসায়ী)।

বেশ কয়েকদিন ধরে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুড়ঙ্গ’ পাইরেসি হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে এই তথ্য ছড়িয়ে পড়ে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে বিষয়টি জানাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান ‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা, নায়ক, নায়িকা ও প্রযোজক।

অভিযোগ জানাতে দেখা করেন ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে। এসময় ‘সুড়ঙ্গ’ টিমের সঙ্গে দেখা গেছে প্রিয়তমা সিনেমার প্রযোজক আরশাদ আদনানকেও। বিষয়টি দেখে অনেকেই চমকে গেছেন।

‘সুড়ঙ্গ’ দিয়েই বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। এ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন তমা মির্জা, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

গত ২৯ জুন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পায় আলফা আই স্টুডিও লিমিটেড ও চরকি প্রযোজিত সিনেমা ‘সুড়ঙ্গ’। মুক্তির পর সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে ব্যাপক আগ্রহ দেখা গেছে। অন্যদিকে চরকি জানায়, মুক্তির প্রথম সপ্তাহে কেবল স্টার সিনেপ্লেক্স থেকে সিনেমাটির দুই কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে।