ভারতকে বিদ্রুপ বাংলাদেশি ও পাক সমর্থকদের

SHARE

mokaএ যেন কাটা ঘায়ে নুনের ছিটে। বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নিয়েছে গতবারের চ্যাম্পিয়ন ভারত। দলের সমর্থকরা এই হারে হতাশ।

আর এরই মধ্যে পাকিস্তান ও বাংলাদেশের সমর্থকরা বিদ্রুপ করতে শুরু করেছে ভারতকে। দুটি দলই কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে।আবার বাংলাদেশ তো ভারতের কাছে হেরে বিদায় নিয়েছে। ওই ম্যাচে আম্পায়ারিং নিয়ে বাংলাদেশি সমর্থকদের ক্ষোভ যেন বিদ্রুপের আকারে ঝরে পড়ছে। বিশ্বকাপে পাকিস্তানকেও হারিয়েছিল ভারত।

 
তাই ভারতের বিদায়ে খুশি দুদেশের সমর্থকরাই এখন বিসিসিআই দফতরে ফোন করে মজা মস্করা করছে। আর এ জন্য তারা স্টার স্পোর্টসের বিজ্ঞাপন মওকা মওকা-কে ব্যবহার করছে। বিসিসিআই দফতরে ফোন করে জিজ্ঞাসা করা হচ্ছে মওকা মওকা! ক্যায়া হুয়া মওকা কা? (সুযোগের হলোটা কী?)

আর একের পর এক ফোন আসায় বিসিসিআই অস্বস্তিতে পড়েছে বলে জানা গিয়েছে। ওয়েবসাইটে বিসিসিআইয়ের ফোন নম্বর রয়েছে। আর ওই নম্বর নিয়েই ফোন করে মজা করা হচ্ছে। টেলিফোন অপারেটর ফোন রিসিভ করলেই এ ধরনের বিদ্রুপাত্মক মন্তব্য শুনতে পাচ্ছেন।  আর জানা গেছে, বেশিরভাগ টেলিফোনই আসছে বাংলাদেশ ও পাকিস্তান থেকে।

বিসিসিআই-এর এক কর্মী একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ওই হিংসুটেরা ভারতের হারে খুশিতে ডগমগ। আমাদের নিয়ে মজা-মস্করা করছে তারা। এটা খুবই বিরক্তিকর। ওই বিজ্ঞাপনটি জনপ্রিয় হয়েছিল। কিন্তু তা যে এভাবে আমাদের দিকে ফিরে আসবে তা ভাবতে পারিনি।”