রিয়াল মাদ্রিদেই কী থাকছেন করিম বেনজেমা!

SHARE

রিয়াল মাদ্রিদের তারকা স্ট্র্ইকার করিম বেনজেমা সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদের কাছ থেকে আকর্ষনীয় প্রস্তাব পেয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে প্রাকাশিত রিপোর্টে বলা হয়েছে। তবে রিয়াল মাদ্রিদ থেকে যাওয়ার পরিকল্পনা করছেন করিম বেনজেমা।
গত বুধবার বিভিন্ন গণমাধ্যমে রিপোর্টে বলা হয়, বেনজেমা সৌদি চ্যাম্পিয়ন আল ইত্তিহাদের দেয়া প্রস্তাব গ্রহণ করতে যাচ্ছেন বলে রিয়াল মাদ্রিদকে অবগত করেছেন। কিন্তু স্প্যানিশ পত্রিকা মার্সার দাবি তিনি ক্লাব ছাড়ার বিষয়ে কিছুই জানাননি রিয়াল মাদ্রিদকে। বরং তার পরিকল্পনা স্প্যানিশ ক্লাবটিতেই থেকে যাওয়া।
এই জুনেই শেষ হয়ে যাবে মাদ্রিদের সঙ্গে বেনজেমার বর্তমান চুক্তির মেয়াদ। কিন্তু স্প্যানিশ পত্রিকাটি বলছে, চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়ানোর বিষয়ে সম্মত হয়েছেন বেনজেমা। অন্তত আরও এক মৌসুম মাদ্রিদে খেলতে চান তিনি।

২০২৩-২৪ মৌসুমের পরেই সৌদি আরবে যেতে পারেন ফরাসি এই আন্তর্জাতিক তারকা। দুই বছরের চুক্তির জন্য সৌদি ক্লাবটি ৪০০ মিলিয়ন ইউরো ব্যয় করতে প্রস্তুত বলে গণমাধ্যমের রিপোর্টে উল্লেখ করা হয়েছিল।
৩৫ বছর বয়সি ওই তারকা বৃহস্পতিবার নিজের বিষয়ে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সাংবাদিকদের বলেছেন,‘ এসব খবর ইন্টারনেটের মাধ্যমে ছড়ানো হয়েছে। আর ইন্টারনেটের খবর সত্যি নয়।’