সরকার দেশে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে : ড. রেজাউল

SHARE

rezaulগণতন্ত্রকে ধ্বংস করে বর্তমান সরকার দেশে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে বলে মন্তব্য করেছেন জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও রমনা থানা আমির ড. মুহাম্মদ রেজাউল করিম।

তিনি বলেন, বহু রক্তে অর্জিত আমাদের প্রিয় জম্মভূমি বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। তারা কালো আইন করে পুলিশ-বিজিবি-র‌্যাব দিয়ে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মানবতা আজ পুলিশের বুটের নিচে পিষ্ট। আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করে দেশে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে।

বুধবার সকালে ২০ দলীয় জোট ঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মগবাজার চৌরাস্তায় রমনা থানা ২০ দলের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

ড. রেজাউল বলেন, যৌথবাহিনীর নামে বিশেষ বাহিনী দিয়ে নির্বিচারে গণতন্ত্রকামী মানুষকে হত্যা করা হচ্ছে। গুলি করে পঙ্গু করে দেয়া এবং আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হওয়ার পর গণতন্ত্রকামীদের মৃত দেহ রাস্তার পাশে, খালে-বিলে ডোবা-নালায় পাওয়া যাচ্ছে। সময়ের ব্যবধানে প্রতিটি লাশের জবাব তাদের কাছ থেকে নেয়া হবে।

অবিলম্বে বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ, শিবির নেতা মুকাদ্দেস, অলিউল্লাহ, শ্রমিক নেতা আমিনুল, মিঠাপুকুর উপজেলা ভাইস চেয়ারম্যান সহ গুম হওয়া সকলের সন্ধান ও তাদের মুক্তি দিতে তিনি সরকারের প্রতি আহবান জানান।

বিক্ষোভে আরো উপস্থিত ছিলেন জোট নেতা ড. আহসান হাবিব, এম জে রহমান, এম ইউ আলী, আতাউর রহমান সরকার, যুবনেতা সোহেল রানা, ছাত্রনেতা  এম আশরাফ উদ্দিন ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।