আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্র্যান্ড পার্টনার ‘বিকাশ’

SHARE

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এর আঞ্চলিক ব্র্যান্ড পার্টনার হয়েছে বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ।
সোমবার (৮ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টার দিকে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন তাদের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেয়া এক পোস্টে এই তথ্য জানায়।
চুক্তি অনুযায়ী, এখন বাংলাদেশ থেকে সরাসরি আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশনের সাথে কাজ করবে বিকাশ। বিকাশই প্রথম এবং এখন পর্যন্ত একমাত্র প্রতিষ্ঠান হিসেবে আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশনের সাথে সরাসরি স্পন্সর হলো।
চুক্তির সম্পর্কে এএফএ-এর প্রেসিডেন্ট ক্লাউদিও ফ্যাবিয়ান তাপিয়া বলেন, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন প্রথম বাংলাদেশি আঞ্চলিক ব্র্যান্ড পার্টনার হিসেবে বিশ্বনন্দিত ফিনটেক কোম্পানি বিকাশকে পেয়ে ভীষণ আনন্দিত। বিকাশের মাধ্যমে বাংলাদেশে আর্থিক অন্তর্ভুক্তির একটি সত্যিকারের মাইলফলক অর্জিত হয়েছে। এরকম অংশীদারিত্বের ফলে আমরা নতুন নতুন অঞ্চলগুলোতে যেতে পারবো যেখানে আমাদের জাতীয় ফুটবল দলের অগণিত ভক্ত রয়েছেন। এ অনন্য অভিযাত্রায় আমরা বিকাশকে স্বাগত জানাই।
এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে বিকাশের হেড অব করপোরেট কমিউনিকেশন্স শামসুদ্দিন হায়দার ডালিম গণমাধ্যমকে বলেন, পাঁচ মাস ধরে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে এটি নিয়ে আলোচনা চলছিল। অবশেষে তাদের সঙ্গে চুক্তি হয়েছে।
শামসুদ্দিন হায়দার বলেন, ‘বাংলাদেশে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল এবং আর্জেন্টিনার মানুষের সঙ্গে বাংলাদেশের মানুষের একটি ভালোবাসার সম্পর্ক রয়েছে। এই সম্পর্ককে আরও সুদৃঢ় করতে বিকাশ একটি সেতু হিসেবে কাজ করবে বলে আমাদের বিশ্বাস। এর জন্য বাংলাদেশে আর্জেন্টিনা ভক্ত ও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ।’
এর আগে, ৪৫ বছর পর গত ২৭ ফেব্রুয়ারি রাজধানী ঢাকার বনানীতে আর্জেন্টিনার দূতাবাস উদ্বোধন করা হয়। এর মধ্য দিয়ে দেশটির সঙ্গে পুনরায় বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠিত হয়।