হত্যার হুমকি ও নিরাপত্তা প্রসঙ্গে মুখ খুললেন সালমান

SHARE

দিনের পর দিন বিষ্ণোই সম্প্রদায়ের কাছ থেকে হত্যার হুমকি পাচ্ছেন সালমান খান। এতে বর্তমানে মুম্বাই পুলিশের বিশেষ নিরাপত্তায় রয়েছেন বলিউড ভাইজান। সম্প্রতি হত্যার হুমকি ও নিরাপত্তার প্রসঙ্গে মুখ খুলেছেন সালমান।

ইন্ডিয়ান টিভি শো ‘আপ কি আদালত’-এ উপস্থিত হয়ে এ সব বিষয়ে কথা বলেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ খ্যাত এই অভিনেতা।

সালমান বলেন, নিরাপত্তাহীনতায় ভোগার চেয়ে নিরাপত্তার মধ্যে থাকা ভালো। তাই বর্তমানে নিরাপত্তার মধ্যেই থাকতে হচ্ছে আমাকে। এখন রাস্তায় সাইকেল চালিয়ে একা কোথাও যাওয়া সম্ভব হয় না। আর এখন সবচেয়ে বড় সমস্যা, আমি যখন ট্রাফিকের মধ্যে ফেঁসে থাকি, তখন এত নিরাপত্তা যানবাহনের কারণে অন্যদের ব্যাপক অসুবিধার সৃষ্টি করে। আর যেহেতু আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে, সে কারণেই এই নিরাপত্তা। এখন আমাকে যা বলা হচ্ছে আমি তাই করছি।

বলিউড ভাইজান আরও বলেন, আমি এখন নিরাপত্তা নিয়েই সব জায়গায় যাই। যদিও আমি জানি যে, যেটা ঘটার সেটা ঘটবেই। আমি শুধু জানি সৃষ্টিকর্তা আছেন। কিন্তু তার মানে এটাও নয় যে আমি স্বাধীনভাবে ঘুরতে পারবো, পরিস্থিতি তেমন নয়। এখন আমার চারপাশে অনেক নিরাপত্তারক্ষী এবং এত বন্দুক আমার চারপাশে ঘুরছে, যে আজকাল আমি নিজেই ভয় পাচ্ছি।

জানা গেছে, সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

এর আগেও শার্প শুটার দিয়ে ভাইজানকে খুনের চেষ্টা করা হয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছিলেন লরেন্স। যদিও সেটা ব্যর্থ হয়। তবে তার দাবি, যদি সালমান বিকানেরে তাদের মন্দিরে গিয়ে ক্ষমা চেয়ে নেন, তাহলে তারা সালমানকে ক্ষমা করার কথা ভেবে দেখবেন।