ভক্তকে ধাক্কা দিয়ে তোপের মুখে সালমান

SHARE

সদ্য বক্স অফিসে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ । এই ছবির প্রচারে দুবাই গিয়েছিলেন বলিউড ভাইজান। কয়েকদিন আগে দেশে ফিরেছেন তিনি। মুম্বাইয়ে ছত্রপতি শিবাজী এয়ারপোর্টে অভিনেতাকে দেখে উপচে পড়ল অনুরাগীদের ভিড়।
প্রিয় অভিনেতাকে এত কাছ থেকে দেখে নিজেকে সামলে রাখতে পারলে না এক ভক্ত। ভাইজানের সঙ্গে করমর্দন করতে বাড়িয়ে দিয়েছিলেন হাত। এতেই ঘটল যত বিপত্তি। ওই যুবক সালমানের কাছাকাছি আসতেই রেগে গেলেন অভিনেতা। কটমট করে তাকালেন ছায়াসঙ্গী শেরার দিকে।
অভিনেতার চোখের ইঙ্গিত পাওয়া মাত্রই অপরিচিত ওই যুবককে ঠেলে সরিয়ে দেন শেরা। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছে সেই দৃশ্য। আপাতত সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেই ভিডিও। ভাইরাল হওয়া ভিডিও দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ভক্ত অভিনেতা দিকে বাড়িয়ে রেখেছেন হাত। অথচ সে দিকে পাত্তা না দিয়ে সোজা হেঁটে চলেছেন সালমান। এরপরেই অনুরাগীকে ধাক্কা মারেন শেরা। ভিডিওর কমেন্ট বক্সে নিজেদের মন্তব্য এঁটে দিলেন সমালোচকেরা। কেউ লিখলেন, এভাবে কাউকে ধাক্কা দেওয়া ঠিক নয়। অত্যন্ত খারাপ আচরণ করা হয়েছে। তবে ভক্তরা পাশে দাঁড়িয়েছেন অভিনেতার।