পিএসজিতে মেসিকে আরও এক মৌসুম চান এমবাপ্পে

SHARE

লিওনেল মেসিকে পিএসজিতে রেখে দিতে চান কিলিয়ান এমবাপ্পে। স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর দাবি, পরবর্তী মৌসুমের জন্য লিওকে সতীর্থ হিসেবে দলে পেতে চান এমবাপ্পে। এদিকে বার্সেলোনায় ছুটি কাটাতে পরিবারসহ সেখানে গেছেন আর্জেন্টাইন সুপারস্টার।
পিএসজিতে যোগ দেয়ার পর কিলিয়ান এমবাপ্পের সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো ছিল না লিওনেল মেসির। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে এমবাপ্পের সম্পর্কের তিক্ততার বিষয়টি বেশ কয়েকবার এসেছিল গণমাধ্যমে। মেসিকে পিএসজি থেকে তাড়ানোর চেষ্টাও নাকি করেছিলেন ফরাসি এই স্ট্রাইকার।
এবার মেসির সঙ্গে এমবাপ্পের সম্পর্ক নিয়েছে নতুন মোড়। ইনজুরির কারণে পুরো মৌসুম থেকে ছিটকে যায় পিএসজির আরেক সুপারস্টার নেইমার জুনিয়র। তাতেই নাকি মেসির সঙ্গে নতুন করে ভাব জমেছে এমবাপ্পের। কেনইবা জমবে না, চলতি মৌসুমে লিগ ওয়ানে এমবাপ্পের ২২ গোলের ১০টি যে এসেছে লিওর অ্যাসিস্ট থেকে।
পিএসজির সঙ্গে আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী তারকার চুক্তির মেয়াদ শেষের দিকে। প্যারিসিয়ানদের সঙ্গে নতুন করে কোনো চুক্তি না করায় গুঞ্জন উঠেছে হয়তো প্যারিস ছেড়ে বার্সেলোনায় যোগ দেবেন মেসি। পিএসজিতে থাকতে এমবাপ্পের সমান বেতন চাচ্ছেন লিও, কিন্তু তাতে কোনোভাবে রাজি হচ্ছে না ক্লাব কর্তৃপক্ষ।
ক্যারিয়ারের সম্ভাব্য সব শিরোপা জিতলেও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ট্রফিটা জেতা হয়নি এমবাপ্পের। তাই যে কোনো মূল্যে এই শিরোপা জিততে চান ফ্রান্সের বিশ্বকাপজয়ী এই তারকা। সেখানে বড় ভূমিকা রাখতে পারে লিওনেল মেসি। তাই পরবর্তী মৌসুমে লিওকে সতীর্থ হিসেবে পেতে চাইছেন এমবাপ্পে!
এরই মাঝে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর দাবি করেছে, পরবর্তী মৌসুমের জন্য মেসিকে পিএসজিতে সতীর্থ হিসেবে পেতে চান এমবাপ্পে। পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে এমবাপ্পে বড় ভূমিক রাখতে পারে বলেও জানিয়েছে গণমাধ্যমটি।
এদিকে মেসিকে আবারও দলে পেতে চায় বার্সেলোনা। ক্লাবটির সমর্থকরা তাদের সেরা খেলোয়াড়কে দেখতে চায় ক্যাম্প ন্যুতে। এই নিয়ে মেসির সঙ্গে যোগাযোগ হচ্ছে বলেও জানিয়েছেন বার্সেলোনার ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা। এদিকে লিওনেল মেসিকে পরিবারসহ দেখা গিয়েছে বার্সেলোনার একটি বিমানবন্দরে। তাতেই জোরালো হচ্ছে মেসির বার্সায় যোগ দেয়ার গুঞ্জন।
তবে সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানিয়েছে, মেসির এই সফরের সঙ্গে তার বার্সায় ফেরার কোনো সম্ভাবনা নেই। বরং বার্সেলোনার বিশেষ দিন ‘সেইন্ট জর্দি দিবসের’ উৎসবে যোগ দিতে বার্সেলোনায় এসেছেন মেসি।