অভিনেতার হাতে হেনস্তার শিকার, ভুয়া খবরে রেগে আগুন উর্বশী

SHARE

আপাতত নিজের আসন্ন সিনেমা ‘এজেন্ট’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই সিনেমায় তার সঙ্গে কাজ করছেন দক্ষিণী অভিনেতা অখিল আক্কিনেনি। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি খবর। তা ইউরোপে শুটিংয়ের সময় নাকি উর্বশীকে হেনস্তা করেছেন অখিল।
এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন উমের সান্ধু নামের এক টুইটার ইউজার। যিনি পেশায় সাংবাদিক বলে জানা গেছে। এমনকি তার আরও দাবি, উর্বশী নাকি অখিলকে অপরিণত অভিনেতা বলেও কটাক্ষ করেছেন। অখিলের সঙ্গে কাজ করতেও অস্বস্তি বোধ করছেন তিনি বলেও দাবি করেছিলেন উর্বশী। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এসব জানানো হয়েছে।
মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই টুইট। উর্বশীর দাবি শুনে রীতিমতো হইচই পড়ে যায় নেটপাড়ায়। এবার তা নিয়ে মুখ খুললেন খোদ অভিনেত্রী। জানিয়ে দিলেন, সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন খবর ছড়ানো হয়েছে। যার জন্য ওই সাংবাদিককে আইনি নোটিশও পাঠিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে নিজেই সে খবর জানান উর্বশী।
তিনি লেখেন, ‘আমার আইনজীবী মানহানির নোটিশ পাঠিয়েছেন ওই ইউজারকে। আপনার মতো সাংবাদিকের হাস্যকর টুইট সত্যিই খুব বিরক্তিকর। আপনি আমার মুখপাত্র নন। আপনি অত্যন্ত অপরিণত সাংবাদিক। আপনার এই কাণ্ডে আমার ও আমার পরিবার রীতিমতো অস্বস্তিতে পড়েছে।’
উর্বশীর এই পোস্টের পর যাবতীয় জলঘোলার ইতি ঘটে। যেভাবে সহকর্মীর পাশে দাঁড়িয়ে অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন, তাতে অনুরাগীদের প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী।