দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন নেইমার

SHARE

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে নেইমার। গোড়ালির অস্ত্রোপচার শেষে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে মাঠের বাইরে ঠিকই ভক্তদের খুশির খবর দিলেন তিনি। দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন ৩১ বছর বয়সী পিএসজির এই তারকা ফরোয়ার্ড।
আজ বুধবার (১৯ এপ্রিল) স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এক প্রতিবেদনে জানিয়েছে, নেইমার ও তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির কোলজুড়ে আসছে দ্বিতীয় সন্তান। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন নেইমার। পোস্টে বান্ধবী বিয়ানকার্ডির বেবি বাম্পের ছবি প্রকাশ করেন তিনি।
ব্রুনা ও নেইমার ২০২১ সালে প্রথমবার ডেট করেন। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদ হয়ে যায়। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও একত্রিত হওয়ার খবর পাওয়া যায়। এরপরেই তাদের এই সুখবরটি সামনে এলো।
মা হতে যাওয়ার খবরটি নিশ্চিত করে ব্রুনা নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আমরা তোমার অপেক্ষায় আছি এবং এটাও জানি তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করতে আসছ, আরও সুখের হবে দিনগুলো। তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, দাদা-দাদি এবং আঙ্কেল আন্টিরা তোমাকে অনেক ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’
এদিকে মাত্র ১৯ বছর বয়সে একটি শিশু দত্তক নিয়ে সবাইকে অবাক করে দেন নেইমার। শিশুটির নাম দাভি লুকা। যদিও শিশুটির মায়ের নাম কোনোদিনই প্রকাশ্যে আনেননি এই ওয়ান্ডার বয়। শোনা যায়, ছেলেটি নেইমারের সাবেক বান্ধবী ক্যারেলিনা দানতাসের। তবে যাই হোক, এবার তিনি সব প্রকাশ্যে এনেছেন।