কেকেআর শিগগিরই শক্তিশালী প্রত্যাবর্তন করবে, আশা লিটনের

SHARE

চলমান আইপিএলে প্রথমবার খেলতে গেছেন লিটন দাস। আয়ার‌ল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলে কলকাতা নাইট রাইডার্সে যোগ দেন এই বাংলাদেশি ওপেনার। তিনি দলের সঙ্গে যোগ দেওয়ার পর দুটি ম্যাচ খেললেও হারের তিক্ত স্বাদ পেয়েছে কলকাতা। এই দুই ম্যাচেই সাইডবেঞ্চে বসে থাকতে হয়েছে লিটনকে।

রোববার (১৭ এপ্রিল) ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাইয়ের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচে মাঠে নেমেছিল কলকাতা। তবে ভেঙ্কটেশ আইয়ারের অসাধারণ সেঞ্চুরির পরও শেষ পর্যন্ত মুম্বাইয়ের কাছে ৫ উইকেটে হারতে হয়েছে কেকেআরকে। এর আগে সানরাইজার্স হায়দরাবাদের কাছেও পরাজয় বরণ করেছে নীতিশ রানার দল।

তবুও কলকাতার জার্সিতে মাঠে খেলতে নামতে পারেননি লিটন। তিনি আদৌ আইপিএলে মাঠে নামতে পারবেন কি না, তাও নিশ্চিত নয়। তবে নিজে খেলতে না পারলেও টানা দুই হারে হতাশ নন দলটির বাংলাদেশি এই ওপেনার। লিটনের আশা, কলকাতা শিগগিরই ঘুরে দাঁড়াবে।

সোমবার (১৭ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে নিজের একটি ছবি আপলোড করেন লিটন। যার ক্যাপশনে তিনি লিখেন, ‘আশা করি কেকেআর শিগগিরই শক্তিশালী প্রত্যাবর্তন করবে!’

কলকাতার পরের ম্যাচ আগামী বৃহস্পতিবার (২০ এপ্রিল)। যে ম্যাচে মোস্তাফিজের দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে লিটনের কেকেআর। ওই ম্যাচে লিটন-মোস্তাফিজকে দেখা যাবে কিনা, তার জন্য অপেক্ষায় থাকতে হবে বাংলাদেশি ভক্তদের।