গণতান্ত্রিকভাবে ভোটের মাধ্যমে সরকার পরিবর্তন হবে : পরিকল্পনামন্ত্রী

SHARE

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বিএনপির কর্মসূচি আর তাদের আচার আচরণ ভাল নয়। এরা ভয় দেখিয়ে সরকার পাল্টাতে চায়। কিন্তু আওয়ামী লীগ বিএনপির ওই ভয়-ভীতিতে কর্ণপাত করে না। গণতান্ত্রিকভাবে ভোটের মাধ্যমে সরকার পরিবর্তন হবে। কারো অন্যায় আবদারে সরকার পরিবর্তন হবে না। দেশে একটি গোষ্ঠির অগ্নি সন্ত্রাসে রেকর্ড আছে, ইতিহাস আছে। একের পর এক বড় বড় মার্কেটে আগুন ভীতি তৈরী করছে তারা। তাদের মুখের ভাষাও গণতান্ত্রিক নয়।
গতকাল শনিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে রোগীদের মধ্যে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, গ্রামের মানুষের আয় রোজগার বেড়েছে। এই সরকার গ্রামের দরিদ্র মানুষের দায়িত্ব নিয়েছে। আগে গ্রামের মানুষের উন্নয়নে কেউ কাজ করেনি। হাওর এলাকায় বোরো ধান কাটা শুরু হয়েছে। পুরোপুরি ধান কাটা শেষ হলে দ্রব্যমূল্যের দাম অনেকটাই কমে আসবে। আলোচনা সভা শেষে ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৩৪৬ জন রোগীদের মাঝে ১ কোটি ৭৩ লাখ টাকা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আবু সাঈদ, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মামুন হালদার।