রণবীরের সঙ্গে ব্রেকআপ ঈশ্বরের আশীর্বাদ: ক্যাটরিনা

SHARE

আলিয়া-রণবীরের বিয়ে এক বছরে পা দিল। বিয়ের আগে পাঁচ বছর প্রেম করেছেন তারা। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটেই প্রেমের সূত্রপাত তাদের। তবে বলিউডের চকোলেট বয় রণবীরের প্রেমে পড়েননি এমন মানুষের সংখ্যা খুব কমই রয়েছে। দীপিকা পাড়ুকোন থেকে ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া—সবাই মোটামুটি হাবুডুবু খেয়েছেন রণবীরের প্রেমে। তবে দীপিকার সঙ্গে রণবীরের ব্রেকআপ হওয়ার পর অভিনেত্রীর অনেক কষ্ট হলেও ক্যাটরিনা কাইফের কিন্তু মোটেও তা হয়নি।
রণবীরের সঙ্গে ক্যাটরিনার ব্রেকআপকে ঈশ্বরের ‘আশীর্বাদ’ বলে অভিহিত করেছেন ক্যাটরিনা। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকারে ক্যাটরিনা-রণবীরের সঙ্গে ব্রেকআপ ‘আশীর্বাদ’ বলে ব্যক্ত করেছেন। ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে গিয়েছিল।
বর্তমানে ক্যাটরিনা ও রণবীরের সম্পর্ক আবারও আলোচনায় উঠে এসেছে। ২০১৬ সালে বিচ্ছেদের আগে তারা প্রায় সাত বছর প্রেম করেছেন। ভোগের সঙ্গে একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা-রণবীরের সঙ্গে তার বিচ্ছেদের বিষয়ে বলেন, ‘এটি সম্ভবত আমার জীবনে প্রথমবার। যেখানে আমি সত্যিই কেবল নিজের ওপর ফোকাস করেছিলাম। তাই আমি এই বিচ্ছেদকে আশীর্বাদ হিসেবে দেখছি। কারণ আমি আমার নিদর্শন, চিন্তার প্রক্রিয়া ও জিনিসগুলোকে চিনতে পেরেছি।’
ক্যাটরিনা জানান, তার বোনও একই সময়ে ব্রেকআপের মধ্য দিয়ে যাচ্ছিলেন। তাই ব্রেকআপের মোকাবিলা করা তার কাছে একটি অহংকার ছিল।